• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের চেক বিতরণ

#  মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
২৫ জুন রোববার বিকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলার ৯৫ জন অসহায় ব্যক্তির মাঝে ৫ হাজার টাকা করে ও ২ জন অসহায়ের মাঝে ১০ হাজার টাকা করে অনুদানের চেক তুলে দেন প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি।
এসময় উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. জিল্লুর রহমান, সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তুফা, কুলিয়ারচর উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওমর ফারুক সহ জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *